রাজনীতি শীর্ষ সংবাদ

দিরাইয়ে যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

Stay Home

দিরাই প্রতিনিধিঃ সারাদেশে নজিরবিহীন লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থার প্রতিবাদে ৩১ জুলাই ভোলার সমাবেশে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম কে হত্যা ও শতাধিক নেতাকর্মী গুরুতর আহত হওয়ার প্রতিবাদে দিরাই উপজেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল, ও ছাত্রদলের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

(৩’আগষ্ঠ বুধবার) দুপুর ১২ টায় উপজেলা বিএনপির কার্যালয় থেকে মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। দিরাই উপজেলা যুবদলের আহবায়ক মঈন উদ্দীন চৌধুরী মাসুকের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সজীব রশীদ চৌধুরীর পরিচালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রশীদ চৌধুরী। উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম,পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আবু সাঈদ চৌধুরী জগদল ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ফারুক সর্দার,যুগ্ম-সাধারণ সম্পাদক ছালাহ উদ্দিন তালুকদার,উপজেলা জাসাসের আহবায়ক সাংবাদিক সৈদুর রহমান তালুকদার,উপজেলা কৃষক দলের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, বিএনপি নেতা আলী আহমদ খান, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম চৌধুরী টিপু, দেলোয়ার হোসেন লেবু,সাবেক ছাত্রনেতা রুবেল চৌধুরী,স্বেচ্ছাসেবক দল নেতা হামিদুল হক,আমির হোসেন, আব্দুন নুর। বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সদস্য সচিব তানভীর চৌধুরী, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহব্বায়ক নুর আহমদ তালুকদার,দিরাই পৌর ছাত্রদলের সদস্য সচিব মাহফুজ চৌধুরী,উপজেলা ছাত্রদল নেতা দিদার তালুকদার,তাড়ল ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহ মিনহাজ নুর, পৌর ছাত্রদল নেতা মিলাদ তালুকদার, আসরাফ উদ্দিন, ইউনিয়ন ছাত্রদল নেতা জাহিদ হাসান,মুজাহিদ রসিদ, শাহিনুর ইসলাম নাহিদ,দবিরুল সিদ্দিকী, তপু রায়হান প্রমুখ।
বক্তারা বলেন ভোলায় বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচীতে পুলিশের ন্যক্কারজনক হামলার স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম কে হত্যা ও শতাধিক নেতাকর্মী গুরুতর আহত হওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে খুনিদের গ্রেফতার ও বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানাচ্ছি। এবং শহীদ আব্দুর রহিমের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান নেতৃবৃন্দ।

Stay Home

এ জাতীয় আরও সংবাদ

সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্টিত:

sylhet vision

পরীক্ষিত নেতাকর্মীদের নিয়ে কমিটি গঠনের ঘোষণা দিয়েছেন _কাদের

sylhet vision

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রধান প্রকৌশলীর করোনা শনাক্ত 

sylhet vision