অর্থনীতি শীর্ষ সংবাদ সম্পাদকীয় সুনামগঞ্জ

দক্ষিণ সুনামগন্জের পুর্বপাগলা ইউনিয়নে আশ্রয় প্রকল্পে অনিয়ম

Stay Home

দক্ষিণ সুনামগন্জের পুর্ব পাগলা ইউনিয়নের মুজিব বর্ষে প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয় প্রকল্পের ঘর বসবাসের আগেই ফাটল দেখা ‍দিয়েছে। আশ্রয় প্রকল্পের পিঠাপই ও ঘোড়াডুম্বুর গ্রামে ১৫১ টি ঘরের মধ্যে ১০/১২ টি ঘরে ফাটল ধরেছে ও টানা বৃষ্টিতে ঘরের পাশের মাটি ধসে গেছে।

এ ব্যাপারে ঘোড়াডুম্বুরের ওয়ার্ড মেম্বার শাহীদুর নুরের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘোড়াডুম্বুর ওয়ার্ডের ঘরে ফাটল দেখা দেয়নি, আমার ওয়ার্ডের যতটা ঘরের কাজ হয়েছে লিন্ডার টেনে ঘর করেছি।

আশ্রয় প্রকল্পের ঘরে ফাটল সম্পর্কে পিঠাপই গ্রামের ওয়ার্ড মেম্বার আব্দাল মিয়া বলেন- কয়েকটি ঘরে ফাটল দেখা দিয়েছে ঠিকই সংস্কারের কাজ সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগন্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুর মিয়া বলেন- পিঠাপই-ঘোড়াডুম্বুর আশ্রয় প্রকল্পের কয়েকটি ঘরের ফাটল দেখে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দিয়েছি।

দক্ষিণ সুনামগন্জের পুর্ব পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন বলেন, আমি মনে করি বিভিন্ন জেলা-উপজেলা থেকে পিঠাপই-ঘোড়াডুম্বুরে যে কাজ গুলো হয়েছে আমার মতে খুবই ভালো হয়েছে। আশ্রয় প্রকল্পের ঘরে ফাটল সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ফাটল সম্পর্কে আমি জানি না কতটুকু সত্য না মিথ্যা আজকে আমি যাব সরেজমিনে দেখবো।

 

Stay Home

এ জাতীয় আরও সংবাদ

প্রবাসীর নগদ অর্থ দুস্থদের মাঝে বিতরনে দিরাই একাত্তর টিভি পরিবারের সাথে মেয়র

sylhet vision

কভিড-১৯ টিকা পেটেন্টের অনুমোদন দিল চীন

sylhet vision

হাতিয়া উচ্চ বিদ্যালয় কলেজে উন্নীত

sylhet vision