দেহ ঘড়ি শীর্ষ সংবাদ সুনামগঞ্জ

একই দিনে দিরাইয়ের তিন বিশিষ্ট ব্যক্তির মৃত্যু- এলাকায় শোকের ছায়া

Stay Home

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ,আমেরিকা ও লন্ডনে সুনামগঞ্জের দিরাইয়ের তিন বিশিষ্ট ব্যক্তি মৃত্যু বরন করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) একই দিনে তিন বিশিষ্টজনকে হারিয়ে শোকে কাতর দেশ বিদেশে বসবাসরত নিকটাত্মীয়দের পাশাপাশি শুভানুধ্যায়ীরা। শোকের ছায়া পড়েছে দিরাই উপজেলার সর্বত্র। ৩ বিশিষ্ট ব্যক্তির মধ্যে একজন দিরাই কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হান্নান চৌধুরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের ভাতিজা দিরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী জানান, অধ্যক্ষ আব্দুল হান্নান চৌধুরী সোমবার দুপুরে সিলেট মাউন্ট এডোরা হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মরহুমের প্রথম জানাযার নামাজ মঙ্গলবার সকাল ৯ টায় তাঁর গ্রামের বাড়ি দিরাই উপজেলার তাড়ল ঈদগাহ মাঠে ও দ্বিতীয় জানাযা বেলা সাড়ে ১১ টায় দিরাই পৌর শহরের বিএডিসি মাঠে অনুষ্ঠিত হয়েছে। তিনি দিরাই কলেজের প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ হিসেবে ১৯৭৯ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করে গেছেন।
আরেকজন সুনামগঞ্জের দিরাই পৌর শহরের সুজানগর এর কৃতিসন্তান, দিরাই সরকারি হাসপাতালের (সাবেক হিসাব রক্ষক) মোহাম্মদ আবু ইউসুফ (ওয়াকিব মিয়া) সোমবার বাংলাদেশ সময় সকাল ৭টায় নিউইয়র্কের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি চাকুরী থেকে অবসর নিয়ে আমেরিকা স্বপরিবারে বসবাস করছিলেন।
অপরজন যুক্তরাজ্যের বিশিষ্ট রেষ্টুরেন্ট ব্যবসায়ী,লন্ডন থেকে প্রকাশিত অধুনালুপ্ত সাপ্তাহিক সিলেটের ডাক এর সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান, সারের রেডহীল রুচিতা তান্দুরীর স্বত্বাধিকারী, সুনামগঞ্জ জেলার দিরাইয়ের হাতিয়া গ্রামের সুপরিচিত ও দানশীল ব্যক্তি সুরত মিয়া মাশুক । তিনি সোমবার লন্ডনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। একই দিনে দিরাইয়ের ৩ বিশিষ্ট ব্যক্তির মৃত্যুতে গভীর শোক এবং সমবেদনা প্রকাশ অব্যাহত রয়েছে।

  1. সুত্রঃ দৈনিক জালালাবাদ
Stay Home

এ জাতীয় আরও সংবাদ

তাহিরপুর সীমান্তে গারো আদিবাসী ফুটবল মাঠ দখলের অভিযোগ

sylhet vision

মাস্ক পরা অভ্যাসে পরিণত করতে নামবে ভ্রাম্যমাণ আদালত

sylhet vision

দিরাইয়ে প্রমিলা ফুটবল প্রীতিম্যাচ অনুষ্টিত

sylhet vision