শীর্ষ সংবাদ সিলেটের সংবাদ

ওসমানীতে চিকিৎসাধীন দঃ সুনামগঞ্জের আশিক মিয়াকে গ্রীস প্রবাসীদের অর্থ সহায়তা

Stay Home

স্টাফ রিপোর্টারঃ মানুষ মানুষের জন্য একথা আবারও প্রমাণ করলেন সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ এর পশ্চিম বীরগাঁও ইউনিয়নের জয় সিদ্ধি শান্তিপুরের গ্রীস প্রবাসীরা।
জয়সিদ্ধি শান্তিপুরের হত-দরিদ্র আশিক মিয়া দীর্ঘদিন থেকে জটিল রোগে ভুগছেন। চরম অর্থা ভাবে চিকিৎসা বঞ্চিত আশিক মিয়া যখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তখন গ্রীস প্রবাসী কিছু মানবতা প্রেমিক এগিয়ে এলেন অর্থ সহায়তায়। আজ আশিক মিয়ার স্ত্রীর হাতে তুলে দেওয়া হয়েছে ৭২ হাজার ৭ শত ৯৪ টাকা, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।
এসময় উপস্থিত ছিলেন সার্চ মানবাধিকার সোসাইটির কেন্দ্রীয় কমিটির সদস্য ও আনন্দ টুরিজম লিঃ সিলেটের পরিচালক সমাজ সেবক ও সংগঠক রোটারিয়ান নিজাম উদ্দিন, সার্চ মানবাধিকার সোসাইটির কেন্দ্রীয় কমিটির সদস্য ও পাঠক প্রিয় দৈনিক ভাটি বাংলা ডটকম অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক এস এম ওয়াহিদুল ইসলাম।
অর্থ দাতা প্রবাসীদের অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন কামাল উদ্দিন, হরমুজ আলী ও আশরাফ উদ্দিন জিহাদ প্রমুখ।
অর্থ সহায়তায়কারী গ্রীস প্রবাসীরা হলেন আলাউদ্দিন, জসিম উদ্দিন, জামাল উদ্দিন, দেলোয়ার হোসেন, ইসলাম উদ্দিন, টিপু সুলতান, আনছার উদ্দিন, জসেম আহমেদ, ইকবাল, রিপন আহমদ,রাজ্জাক, খাইরুল, মনর, রইছ মিয়া, মোজাহিদ, ফরহাদ, ফখর, রোমান, রেজুয়ান, জাকির সহ তাদের বন্ধুবান্ধবদের সহযোগিতায় অর্থ কালেকশন করে দেওয়া হয়।
অর্থ সহায়তা পেয়ে আবেগাপ্লুত হয়ে কান্না জড়িত কণ্ঠে রোগী আশিক মিয়ার স্ত্রী প্রবাসী সাহায্যদাতাদের জন্য দুয়া করেন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এছাড়াও ইতিপূর্বেও আরও সহায়তা করা হয়েছে এবং প্রয়োজনে আরও অর্থ সহায়তা দেওয়া হবে জানিয়েছেন মানবাধিকার কর্মী রোটারিয়ান নিজাম উদ্দিন।
তিনি বলেন আমাদের আত্মীয় স্বজন ও গ্রামের প্রবাসী ভাই ভাতিজারা এলাকার অভাবগ্রস্থ ও হত-দরিদ্রদের কল্যাণে যেকোনো সময় পাশে দাঁড়িয়ে সহযোগিতা করছে এবং তা আগামীতে আরও বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ।

Stay Home

এ জাতীয় আরও সংবাদ

সিলেটে ভারতীয় জুয়ারি আটক, কারাদণ্ড

Jamalganjnews24

ব্যর্থতার দায়ে মির্জা ফখরুলের পদত্যাগ করা উচিত: কাদের

Jamalganjnews24

দিরাই থানা গ্রুপ(DTG) র কমিটি গঠন-সভাপতি বকুল সাধারণ সম্পাদক জাকির

sylhet vision