বিনোদন শীর্ষ সংবাদ

স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটির শাখা কখনো খুলবে না

Stay Home

সিলেট ভিশন ডেস্ক: করোনা মহারারিতে দেশের অন্যান্য সিনেমা হলের মতো আপাতত বন্ধ মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা। তবে, বসুন্ধরা সিটি শপিংমলের শাখাটি আর কখনোই খুলবে না।

স্টার সিনেপ্লেক্সের বিপণন ও জনসংযোগ কর্মকর্তা মেসবাহ উদ্দীন আহমেদ বলেন, ‘বেদনাদায়ক হলেও এটা সত্য। বসুন্ধরা সিটিতে আর স্টার সিনেপ্লেক্স থাকছে না। শপিংমল কর্তৃপক্ষ আমাদের নোটিশ দিয়েছে সিনেপ্লেক্স বন্ধ করার জন্য। তবে আমাদের অন্য সবগুলো শাখা চালু থাকবে।’

‘বসুন্ধরা সিটি দিয়েই আমরা যাত্রা শুরু করেছিলাম। ১৮ বছর কেটেছে এখানে। দেশ-বিদেশের অনেক বড় বড় তারকা, গুণিজন এখানে এসেছেন। দেশের মানুষ সিনেপ্লেক্স বলতেই এই শপিংমলের স্টার সিনেপ্লেক্সকেই বুঝতো। এমন একটি ভালোবাসার ঠিকানা বদলে ফেলা আমাদের জন্যও খুব কষ্টের এবং আবেগের। কিন্তু কিছু তো করার নেই।’

২০০২ সালে বসুন্ধরা সিটি শপিংমলে যাত্রা শুরু করে দেশের প্রথম ডিজিটাল এবং অত্যাধুনিক সুবিধা সংবলিত স্টার সিনেপ্লেক্স। ঢাকাবাসীর পাশাপাশি সারাদেশের সিনেমাপ্রেমীদের ভালোবাসা অর্জন করে নিয়েছিল এই পেক্ষাগ্রহটি।

বসুন্ধরা সিটির শাখাটি বন্ধ হয়ে গেলেও, মহাখালীতে অবস্থিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ার ও ধানমন্ডির সীমান্ত সম্ভার (রাইফেল স্কয়ার) শপিং মলে স্টার সিনেপ্লেক্স থাকছে। মিরপুরের সনি সিনেমা হল ভেঙ্গে যে শপিংমলটি করা হচ্ছে সেখানেও একটি শাখা চালু করতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স।

Stay Home

এ জাতীয় আরও সংবাদ

ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন শনিবার,সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

Jamalganjnews24

সিলেটে শ্রমিক হত্যার দায় স্বীকার তারেক আহমদের জবানবন্দি

sylhet vision

সমকামী অধিকারকর্মী জুলহাজ-তনয় হত্যায় প্রধান আসামি গ্রেপ্তার

Jamalganjnews24