বিনোদন লাইফ স্টাইল শীর্ষ সংবাদ

দীর্ঘ বিরতির পর আবারো দুই ছবির নায়িকা দীঘি

Stay Home

দীর্ঘ বিরতির পর আবারো চলচ্চিত্রে ফিরলেন ঢালিউডে শিশুশিল্পী হিসেবে পরিচিতি পাওয়া দীঘি। এবার দুটি ছবিতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

সম্প্রতি শাপলা মিডিয়ার দুটি ছবিতে দীঘি চুক্তিবদ্ধ হয়েছেন। এর মধ্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শুরু হয়েছে। আরেকটির নাম ‘ধামাকা’। দুটি ছবিতেই দীঘির নায়ক শান্ত খান।

দীঘি বলেন, প্রথম থেকেই আমি কোন ছবি করব আর কোনটা করব না তার সিদ্ধান্ত নিতেন মা। মা বেঁচে নেই। এখন আমার সব সিদ্ধান্ত নেন বাবা। শাপলা মিডিয়া এই সময়ে সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান। সেলিম আংকেলও (শাপলা মিডিয়ার কর্ণধার) আমাকে মেয়ের মতো স্নেহ করেন। বাবা ভেবে দেখেছেন এই ছবিতে কাজ করলে আমার জন্য ভালো হবে। আমিও বাবার কথায় রাজি হয়েছি।

এব্যাপারে প্রযোজক সেলিম খান বলেন, বাংলাদেশের আনাচে-কানাচে দীঘির অনেক ভক্ত। তাকে চেনেন না এমন মানুষ কমই পাওয়া যাবে। আমার ধারণা, দীঘিকে নায়িকা রূপে দেখতে চাইবেন তার ভক্তরা। শান্ত ও দীঘি একসময় সফল জুটি হবে বাংলাদেশ চলচ্চিত্রে।

প্রসঙ্গত, একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে মডেল হয়ে সাড়া ফেলেছিলেন শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। এরপরই ডাক পান চলচ্চিত্রে। মা দোয়েল ও বাবা সুব্রত- দুজনই চলচ্চিত্রের মানুষ। তাদের দেখানো পথেই নেমে পড়েন ছোট্ট দীঘি। ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবি উপহার দিতে শুরু করেন তিনি।

একটা সময় তাকে ঘিরেই তৈরি হতো চলচ্চিত্রের গল্প। শিশুশিল্পী হিসেবে দেশব্যাপী পরিচিতি পাওয়া দীঘি তিনবার চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন। মাঝখানে অনেক দিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন দীঘি।

Stay Home

এ জাতীয় আরও সংবাদ

দিরাইয়ে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের যৌত উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত

sylhet vision

একজন নারী উদ্যোক্তার কথা

sylhet vision

সন্ত্রাসী হামলার প্রতিবাদে শাহপরানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

sylhet vision