মৌলভীবাজার শীর্ষ সংবাদ সিলেটের সংবাদ সুনামগঞ্জ হবিগঞ্জ

নতুন করোনা শনাক্ত ওসমানীর ল্যাবে ২৬, শাবির ল্যাবে ৮২

Stay Home

স্টাফ রিপোর্টার: সিলেটের দুই ল্যাবে আজ বিভাগের আরও ১০৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

রবিবার (২৩ আগস্ট) রাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় ২৬ জনের ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় ৮২ জনের করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক নূরনবী আজাদ জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালেরএ কর্মকর্তা জানান, রবিবার হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় ২৬ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেটের ১৮ জন, মৌলভীবাজারের ৬ জন ও সুনামগঞ্জের দুইজন রয়েছেন। শনাক্তদের মধ্যে তিনজন চিকিৎসকও রয়েছেন বলে জানান এ কর্মকর্তা।

প্রভাষক নূরনবী আজাদ জুয়েল জানান, শাবির ল্যাবে আজ ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৮২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে সিলেট জেলার ২৮ জন এবং সুনামগঞ্জের ২৪, হবিগঞ্জের ১৮, মৌলভীবাজার জেলায় ১২ জন রয়েছেন।

এনিয়ে সিলেট সিলেট জেলায় আক্রান্ত ৫ হাজার ৩৭৮ জন, সুনামগঞ্জে আক্রান্ত ১ হাজার ৯৩৬ জন, হবিগঞ্জে আক্রান্ত ১ হাজার ৪৫৪ জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত ১ হাজার ৩৮২ জন।

Stay Home

এ জাতীয় আরও সংবাদ

We Will See A Lot of Movement in Florida Real Estate Market

Jamalganjnews24

জামালগঞ্জে হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির ঔষধ বিতরণ

sylhet vision

সাংবাদিক আবেদ মাহমুদের মৃত্যুতে জামালগঞ্জ প্রেসক্লাবের শোক

sylhet vision