অর্থনীতি শীর্ষ সংবাদ সুনামগঞ্জ

দিরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থ ৮০ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ

Stay Home

দিলোয়ার হোসেন,দিরাই থেকেঃ সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের মিলনগঞ্জ বাজারে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার (৭ আগষ্ট) শ্রমজীবী সুরক্ষা তহবিলের উদ্যোগে কুলঞ্জ ইউনিয়নের টংগর,রাড়ইল,জারলিয়া ও তারাপাশা গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ পরিবারের মাঝে এ নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।
নগদ অর্থ সহায়তা প্রদান’র পূর্বে স্থানীয় মিলনগঞ্জ বাজারে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়৷ এলাকার বিশিষ্ট ব্যাক্তিত্ত্ব বুরহান মিয়া’র সভাপতিত্বে বিপ্লবী ছাত্রমৈত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগঠক জাবির আহমেদ জুবেল’র সঞ্চালনায় বক্তব্য রাখেন বিবর্তন সাংস্কৃতিক কেন্দ্রের সাধারণ সম্পাদক মফিজুর রহমান লাল্টু,বিপ্লবী ছাত্রমৈত্রী কেন্দ্রীয় কমিটির সভাপতি ইকবাল কবির,সুজন মিয়া,ডা. আব্দুর রহমান প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ বন্যায় ক্ষতিগ্রস্তদের পূনর্বাসন ও বন্যার স্থায়ী সমাধানের জন্য সরকারের প্রতি দাবি জানান। ভবিষ্যতে এমন সহায়তা কার্যক্রমকে অব্যাহত রাখার জন্য দেশবাসীকে এগিয়ে আসার আহবান জানান।
শ্রমজীবী সুরক্ষা তহবিলের এই অর্থ সহায়তা প্রদানে বন্টন কাজে সহায়তা প্রদান করে বিপ্লবী ছাত্রমৈত্রী এবং সম্ভাবনার কুলঞ্জ ইউনিয়ন গ্রুপ।

Stay Home

এ জাতীয় আরও সংবাদ

সিলেটে বিশ্ব বেতার দিবস পালিত

Jamalganjnews24

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগ’র সহ-সভাপতি সেলিম চৌধুরী’র ঈদ শুভেচ্ছা

sylhet vision

ব্যাংক খাতের সামনে নতুন সুযোগ এসেছে- শামস উল ইসলাম

sylhet vision