মৌলভীবাজার শীর্ষ সংবাদ সারাদেশ সিলেটের সংবাদ

সাহেদকে নিয়ে মৌলভীবাজারে দিনভর তোলপাড়

Stay Home

মৌলভীবাজার প্রতিনিধিঃ ঢাকার রিজেন্ট হাসপাতালে করোনা নমুনা পরীক্ষায় জালিয়াতি মামলার প্রধান আসামী মো. সাহেদ ওরফে সাহেদ করিম মৌলভীবাজারে লুকিয়ে আছেন এমন খবরে সোমবার দিনভর তোলপাড় চলে জেলা শহরটি।

সাহেদের সন্ধানে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী। মৌলভীবাজার দিয়ে তিনি ভারত পালিয়ে যেতে পারেন এমন খবরে সীমান্তবর্তী এলাকাগুলোেও বিশেষ নজরদারি চালানো হচ্ছে। তবে সোমবার (১৩ জুলাই) মধ্যরাতে এই রিপোর্ট লেখা পর্যন্ত সাহেদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

সোমবার (১৩ জুলাই) সকাল থেকে সারা মৌলভীবাজার জেলা জুড়ে খবর ছড়িয়ে পরে যে সাহেদ মৌলভীবাজারের সীমান্তবর্তী দুই উপজেলা শ্রীমঙ্গল ও কমলগঞ্জের কোথাও লুকিয়ে আছেন৷

এমন খবর পেয়ে মাঠে নামে পুলিশ। বিভিন্ন সড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশী চালানো হয়৷

এর মধ্যেই সন্ধ্যায় খবর আসে ঢাকা হেডকোয়ার্টার থেকে র‍্যাবের একটি দল সাহেদকে ধরতে শ্রীমঙ্গল এলাকায় অভিযান চালাচ্ছে। তবে র‍্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক মেজর আহমেদ নোমান সিলেটটুডে টোয়েন্টিফোরকে বলেন, এই রকম কোন তথ্য তাদের কাছে নেই এবং তারা নিজেও অভিযানে নেই। তবে র‍্যাবের হেড কোয়ার্টারের মাধ্যমে বা অন্যকোন ইউনিটের মাধ্যমে অভিযান চালানো হতে পারে বলে জানান তিনি।

এ দিকে কমলগঞ্জের শমশেরনগরে সোমবার (১৩ জুলাই) বিকাল ৫টা থেকে আকস্মিক পুলিশি তৎপরতা শুরু হয়। শমশেরনগর চৌমুহনা থেকে ভারতের ত্রিপুরাগামী সড়কের মুখে শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা দাঁড়িয়ে যানবাহন তল্লাশি শুরু করেন।

Stay Home

এ জাতীয় আরও সংবাদ

চুড়িহাট্টা ট্র্যাজেডি: দগ্ধ ৯ জনই আইসিইউতে

Jamalganjnews24

করোনার কারণে বাড়লো যেসব সরকারি চাকরির আবেদনের সময়

sylhet vision

সিলেটের ওসমানীতে নতুন করোনা শনাক্ত ১৪১

sylhet vision